সোমবার, ১৫ জুলাই ২০২৪
৩১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ

তফসিল ঘোষণাকে স্বাগত জানিয়ে নলতায় আ.লীগের আনন্দ মিছিল

নিজস্ব প্রতিবেদক | আপডেট: বুধবার, নভেম্বর ১৫, ২০২৩

তফসিল ঘোষণাকে স্বাগত জানিয়ে নলতায় আ.লীগের আনন্দ মিছিল

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন আগামী বছরের ৭ জানুয়ারি অনুষ্ঠিত হবে। জাতির উদ্দেশে দেওয়া ভাষণে নির্বাচনের এ তারিখ জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল। এরপর  নির্বাচনের তফসিল ঘোষণাকে স্বাগত জানিয়ে সাতক্ষীরা-০৩ আসনের  সংসদ সদস্য আলহাজ্ব অধ্যাপক ডাঃ আ ফ ম রুহুল হক এর নেতৃত্বে এক বিশাল মোটরসাইকেল শোভাযাত্রা ও আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়।

সংক্ষিপ্ত আলোচনায় রুহুল হক এমপি বলেন, দ্বাদশ নির্বাচনে তফসিল ঘোষণা হওয়ায় সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে অভিনন্দন জানাই। ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে পাকিস্তানের বিপক্ষে যুদ্ধ করে লাল-সবুজের পতাকা ও স্বাধীন বাংলাদেশ পেয়েছি। আমাদের সব নেতাকর্মীদেরকে শপথ নিতে হবে, আগামী দিনে আবারও আ.লীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০২৪ সালের জাতীয় সংসদ নির্বাচনে আমরা এক হয়ে নৌকা মার্কায় ভোট দিয়ে দেশের উন্নয়ন চলমান রাখতে প্রধানমন্ত্রী বানাবো।

ডা. রুহুল হক এমপি তার বক্তৃতায় আরও বলেন, খুলনা বিভাগীয় সমাবেশে দক্ষিণাঞ্চলের আপামর মানুষ যেভাবে জননেত্রী শেখ হাসিনাকে বরণ করে নিয়েছে, তাতেই অনুধাবন করা যায় দল-মত, ধর্ম-বর্ণ নির্বিশেষে সাধারণ মানুষ বাংলাদেশ আ’লীগের পাশে আছে। বিগত নির্বাচন গুলোতে আপনারা যেভাবে নৌকা প্রতিকে ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে বিজয়ী এবং চলমান উন্নয়ন ও অগ্রযাত্রায় সারথী হয়েছিলেন, আগামী নির্বাচনের ঠিক তেমনিভাবে নৌকা প্রতিকে ভোট দিয়ে উন্নয়নের এ ধারাকে অব্যহত রাখবেন।

আমার কাছে সাতক্ষীরাবাসীর যে প্রত্যাশা ছিল ইতোমধ্যেই তার বেশিরভাগ পূরণ করেছি। আগামীতে যদি জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকার মাঝি করে আপনাদের মাঝে পাঠায়, আর আপনারা যদি আবারও আমাকে জয়যুক্ত করে নেত্রীর হাতে তুলে দেন তাহলে দেবহাটা-আশাশুনি ও কালীগঞ্জের অসম্পূর্ন উন্নয়ন প্রকল্প গুলো বাস্তবায়নসহ সাতক্ষীরাকে আরও আধুনিকায়ন করবো।

প্রথমে নলতায় ডা. রুহুল হক এমপির নেতৃত্বে বের হওয়া আনন্দ মিছিলটি প্রধান সড়ক সমুহ প্রদক্ষিণ করে এসময় স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে ওঠে নলতা সহ আশপাশের এলাকা।

এতে নলতা ইউনিয়ন আ’লীগের সভাপতি আনিসুজ্জামান খোকন, সহ-সভাপতি তরিকুল ইসলাম, সাধারণ সম্পাদক আবুল হোসেন পাড়, কালীগঞ্জ উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবু, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ভাড়াশিমলা ইউপি চেয়ারম্যান নাজমুল হাসান নাঈম, জেলা যুবলীগের সদস্য সাইফুল ইসলামসহ কয়েক’শ নেতাকর্মী উপস্থিত ছিলেন।

0 Comments