মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারী ২০২৩
২৪ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

আগামী ৮ জানুয়ারি নলতা মাঠে লাখো জনতার সমাবেশ: আসছেন কৃষিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক | আপডেট: বৃহস্পতিবার, ডিসেম্বর ২৯, ২০২২

আগামী ৮ জানুয়ারি নলতা মাঠে লাখো জনতার সমাবেশ: আসছেন কৃষিমন্ত্রী
ঐতিহাসিক গণতন্ত্রের বিজয় দিবস উদযাপন উপলক্ষে আগামী ৮ জানুয়ারি নলতা কলেজ মাঠে লাখো জনতার সমাবেশে আসছেন কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক-এমপি। এ উপলক্ষে নলতা ইউনিয়ন আওয়ামী লীগের পক্ষ থেকে ৮ জানুয়ারি রবিবার আহছানিয়া মিশন রেসিডেন্সিয়াল কলেজ মাঠে এক জনসভার আয়োজন করা হয়েছে।
অনুষ্ঠান বাস্তবায়ন কমিটির অন্যতম সমন্বয়কারী নলতা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি তারিকুল ইসলাম জানান, গণতন্ত্রের বিজয় দিবস উদযাপন উপলক্ষে নলতা ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে একটি বিশাল সমাবেশ অনুষ্ঠিত হবে বলে মনে করি। এখানে লক্ষাধীক মানুষের অংশগ্রহণ থাকবে বলে আশা করছি। অনুষ্ঠানের প্রধান অতিথির সাথে দাওয়াতের কাজ সম্পন্ন করা হয়েছে। সমাবেশ সফল করতে ব্যাপক প্রচার দরকার সেজন্য লিফলেট, পোস্টার, ব্যানার প্রস্তুত হচ্ছে। সকলের সহযোগীতায় একটি সুন্দর অনুষ্ঠান সম্পন্ন হবে। যেহেতু বিশাল জনসমাবেশ অনুষ্ঠিত হবে সে জন্য সার্বিক নিরাপত্তার বিষয়টি মাথা রেখে জেলা প্রশাসক, পুলিশ সুপার ও স্থানীয় প্রশাসনের সহযোগীতা দরকার। আমরা সংশ্লিষ্টদের সাথে বসে নিরাপত্তার বিষয়টি নিশ্চিত করব।
তিনি আরও জানান, উক্ত জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, কৃষি মন্ত্রী ড. আব্দুর রাজ্জাক-এমপি। বিশেষ অতিথি থাকবেন সাবেক সফল স্বাস্থ্য মন্ত্রী, অধ্যাপক ডা: আ. ফ. ম রুহুর হক-এমপি।
0 Comments